“অন টাইম বিডি” এর পক্ষ থেকে নগরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর এলো খুশির ঈদ। কিন্তু পুরো মুসলিম বিশ্ব এবার একটি ব্যতিক্রমধর্মী ঈদ পালন করতে যাচ্ছে। মুলত করোনা ভাইরাস সংক্রমণের কারণে মানুষের মনে ঈদের আমেজটুকু আগের মত নেই। কিন্তু ঈদ মানেই আনন্দ।

আর তাই সিলেট সহ দেশ বিদেশে অবস্থানরত সবাইকে জানাই সিলেটের অনলাইন সার্ভিস সপ “অন-টাইম বিডি” এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

সম্মানিত নগরবাসী আপনারা নিশ্চয়ই জানেন যে বেকারত্বের অভিশাপ থেকে বেরিয়ে আসতেই অন-টাইম বিডি’ র যাত্রা শুরু এবং আমাদের সার্ভিসে সন্তুষ্ট হয়ে আপনারা সাড়া দিয়েছেন এতে আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দেশের এই পরিস্থিতিতে লক ডাউন এর মধ্যে অন টাইম বিডি ডেলিভারি সার্ভিস জনস্বার্থে ওপেন ছিলো।

শুধুমাত্র পবিত্র রমজান মাসেই আমরা প্রায় (১১০০+) পার্সেল আমাদের ক্লায়েন্টদের কাছে পৌঁছে দিয়েছি।

সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত আমাদের সার্ভিস ওপেন ছিলো।

আমাদের কোম্পানীর ২ টা নিজস্ব গাড়ি সহ মোট ৩ টা গাড়ি, ২ টা সাইকেল এবং ২ টা বাইকে ৯ জন রাইডার সার্ভিসে কাজ করেছেন আপনাদের সেবায়। সততা,সেবা,আন্তরিকতা এবং দ্রুত সময়ের মধ্যে বিশ্যস্থতার সহিত একমাত্র আমরাই সেবা প্রদান করে যাচ্ছি শুরু থেকে। এ ব্যপারে আপনাদের মতামত ও পরামর্শ সাদরে গ্রহণ করা হবে।

পরিশেষে বলা যায় যে লকডাউনের মধ্যে আমরা আমাদের ইমারজেন্সি সার্ভিস এর মাধ্যমে গ্রাহকদের যে ভরসা অর্জন করতে পেরেছি, তা আসলেই স্মরনীয়।

আশাকরি আপনারা সর্বদা এভাবে পাশে থাকবেন, ভরসা করবেন আমাদের বিশ্যস্ত সার্ভিসের উপর।
সবাইকে আবারো অন-টাইম বিডি পরিবারের পক্ষ থেকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা।

সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন
সুস্থ থাকুন।

বিঃদ্রঃ >> পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অন-টাইম বিডি পরিবারের সকল প্রকার সার্ভিস মোট তিন দিন বন্দ থাকিবে এবং ৩ দিনের ছুটি শেষে পূর্বের ন্যায় যথারিতি কার্যক্রম শুরু হবে।

___শুভেচ্ছান্তে___

মোঃ লায়েবুর রহমান ও তাওসিফ আহমেদ চৌধুরী
সম্মানিত ডাইরেক্টর,অন-টাইম বিডি,সিলেট।

এ বিভাগের অন্যান্য সংবাদ