প্রবাসী ভিআইপি ক্লাব মাদারীপুরের ঈদ উপহার সামগ্রী বিতরণ

বিজ্ঞপ্তিঃ পবিত্রকে ঈদ-উল-ফিতর সামনে রেখে  করোনা মহামারিতে অসহায়দের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে  প্রবাসী ভিআইপি ক্লাব মাদারীপুর।

আমরা আছি সারা বিশ্বজুড়ে এই স্লোগানকে সামনে রেখে মাদারীপুর শহরের পুরান বাজারসস্থ ক্লাবের প্রধান কার্যালয় থেকে গত শনিবার (২৩.০৫.২০২০) দুপুর ১২ ঘটিকায় সরকারের স্বাস্থ্যবিধি মেনে দু’শতাধিক পরিবারের হাতে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।

প্রবাসী ভিআইপি ক্লাব মাদারীপুরের কেন্দ্রীয় সমন্বয়কারী শফিক খান (স্পেন) এবং জাকির হোসেন (লন্ডন) এর সার্বিক তত্ত্বাবধানে উপহার সামগ্রী বিতরণে অংশগ্রহন করেন  ক্লাবের এর সমন্বয়করী জাহাঙ্গীর আলম হাওলাদার (গ্রীস), রিয়াজুল ইসলাম কাওছার (ইতালি), আসাদ ভূঁইয়া সান্ত (গ্রীস), নিজাম খান (পর্তুগাল),  মিরাজ, জয়নাল, ছত্তার সরদার, তাইজুল ইসলাম, আক্তার হোসেন, অনল বর্মন, কুতুবউদ্দিন, শামীম বেপারী সহ অন্যান্যরা।

প্রবাসীরা সবসময় মানবতার কাজে পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে বলেও উপস্থিতিতের আশ্বস্ত করেন উপহার সামগ্রী বিতরণে অংশগ্রহণকারীরা। যেকোন দুর্যোগ মোকাবেলায় সরকারের পাশাপাশি মানবকল্যানে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার পাশাপাশি সোনার বাংলা এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন বলেও উল্লেখ করেন নেতৃবৃন্দ।

উপহার বিতরণে ইতালি, গ্রীস, পর্তুগাল, স্পেন এবং ফ্রান্সের পাশাপাশি সৌদি, কুয়েত, কাতারসহ অন্যান্য দেশের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ