বার্সেলোনার সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

ভয়াবহ পরিস্থিতি মোকাবেলা করে বিশ্বের অন্যতম করোনা আক্রান্ত দেশ স্পেন নিজেদের অনেকটা সামলে নিয়েছে, স্বাস্থ্য সূরক্ষা নিশ্চিত করে আবারও সুযোগ করে দিয়েছে বিভিন্ন খেলাধুলার।

দীর্ঘ্য প্রতীক্ষার পর বর্তমান সুযোগটি কাজে লাগিয়ে এবারও বার্সেলোনার বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব আয়োজন করে সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট এবং পুরষ্কার বিতরনী অনুষ্ঠান।

বার্সেলোনার কাম্পো দে মনজুইকে ৩০শে জুন অনুষ্ঠিত হওয়া এ অনুষ্ঠিত টুর্নামেন্টে ক্লাব সংশ্লিষ্টরা ছাড়াও উপস্থিত ছিলেন কমিউনিটি নেতৃবৃন্দ।

ইয়ং ষ্টার, সেভেন ষ্টার, সান রাইজ এবং বাংলা টাইগার এই চার টিমের মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপুর্ন খেলায় রানার্স-আপ হয়েছে ইয়ং ষ্টার এবং চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে সেভেন ষ্টার। 

দু’পর্বের উদ্ভোধনী পর্বে বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব সভাপতি আশরাফ হোসেন মামুনের উপস্থিতিতে সংশ্লিষ্ট সকলকে পরিচয় করিয়ে দেন সাধারণ সম্পাদক ময়েজ উদ্দিন। উদ্ভোধনী অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট উদ্ভোধক ক্লাব উপদেষ্ঠা এবং কাসা ই কুইনার সত্ত্বাধিকারী এইচ এম রাসেল হাওলাদার,  সিনিয়র সাংবাদিক নুরুল ওয়াহীদ, স্পেন বাংলা প্রেসক্লাব সদস্য মো. ছালাহ উদ্দিন, ফয়সল আহমদ, এ আর লিটু, আজমল আলী, রিয়াদ হাওলাদার প্রমুখ। চ্যাম্পিয়ন সেভেন ষ্টারের পক্ষে মশিউর রহমান এবং রানার্স-আপ ইয়ং ষ্টারের পক্ষে শাকিল আহমেদ পুরষ্কার গ্রহন করেন।

একই দিন শেষ পর্ব পূরষ্কার বিতরনী অনুষ্ঠানে স্থানীয় মধুর কেন্টিনে ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ মির রাজনের পরিচালনায় উপস্থিত থেকে পূরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি এইচ এম রাসেল হাওলাদার, নুরুল ওয়াহীদ, শফিক খান, ভয়েস অব বার্সেলোনার সদস্য, অংশগ্রহণকারী খেলুয়াড় সহ টুর্নামেন্ট সংশ্লিষ্ট নেতৃবৃন্দ। অনুষ্ঠানের শেষাংশে নৈশ ভোজেরও আয়োজন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ