স্পেনে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের পর্যালোচনা সভা এবং ফ্যামেলী ডে অনুষ্ঠিত।

আফাজ জনিঃ স্পেন প্রবাসী কুলাউড়াবাসীর ঐক্যের সংগঠন ‘কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এন কাতালোনিয়া´র আয়োজনে সম্পন্ন হয়েছে সংগঠনের বার্ষিক পর্যালোচনা সভা এবং ফ্যামেলী ডে। সংগঠনের প্রায় সকল কুলাউড়িয়ানের উপস্থিতিতে সামান্য সময়ের জন্য মিলনায়নস্থল ছোট্ট কুলাউড়ায় পরিনত হয়।

ক্ষুদে সদস্য তাহমিদ আব্দুল্লাহর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে ২০২০ সালের প্রথম দিনে স্থানীয় একটি রেষ্ট্রুরেন্টে অনুষ্ঠিত হয় এ অনুষ্ঠান। মূলত পারিবারিক মেলবন্ধনকে আরোও দৃষ্টিনন্দন করতেই এ অনুষ্ঠান আয়োজন, জানালেন আয়োজকবৃন্দ।

কার্যকরি কমিটির সভাপতি শিপলু নিয়াজীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাওসার হাসানের সাবলিল উপস্থাপনায় সংগঠনের প্রত্যেক সদস্যরাই ছিলেন বেশ প্রাণবন্ত। এ সময় সংগঠনের কার্যক্রম ত্বরান্বিত করতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সভাপতি এবং প্রধান উপদেষ্ঠা নজরুল ইসলাম, সদ্য সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, উপদেষ্ঠা আব্দুল কাদির, উপদেষ্ঠা আব্দুল আহাদ, সিনিয়র সহ সভাপতি মুক্তাদির রহমান মুক্তি, সহ সভাপতি তুতিউর রহমান, যুগ্ম সম্পাদক এ আর লিটু, সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান,  সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, প্রচার সম্পাদক সালাম বুলবুল এবং প্রথম সদস্য আফাজ জনি। আমন্ত্রিতদের মধ্যে উপস্থিত ছিলেন স্পেন বাংলা প্রেসক্লাবের সদস্য এবং ৫২বাংলা’র ইউরোপ ব্যুরো প্রধান মোঃ ছালাহ উদ্দিন এবং আজমল আলী।

অনুষ্ঠানে এ সময় মহিলা, শিশু-কিশোর সহ অর্ধ শতাধিক কুলাউড়িয়ান উপস্থিত ছিলেন। সাংগঠনিক বেশকিছু সিদ্ধান্তের পাশাপাশি প্রতি বছরে একবার ফ্যামেলী ডে আয়োজনের আশ্বাস ব্যাক্ত করার পাশাপাশি উপস্থিতিদের ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করেন সভাপতি শিপলু নিয়াজী।

এ বিভাগের অন্যান্য সংবাদ