বসুন্ধরা গ্রুপের সিনিয়র ডিএমডি বেলায়েত হোসেনের মৃত্য

দেশের স্বনাম ধন্য বসুন্ধরা গ্রুপের সিনিয়র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর কুমিল্লা জেলার বরুড়া উপজেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার, স্পেন প্রবাসী নয়ন এর বড় ভাই এবং এস এইচ রনির মামা মোঃ বেলায়েত হোসেন ঢাকায় এ্যাপোলো হসপিটালের আই সি ইউ তে ১৫/০৭/২০২০ সকাল ১০ ঘটিকায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। তিনি দীর্ঘ দিন থেকে কিডনি জটিলতায় ভুগছিলেন।

মোঃ বেলায়েত হোসেন ১৯৮৫ সালে বসুন্ধরা গ্রুপের জন্মলগ্ন থেকে যোগদান করেন এবং কৃতিত্বের সাথে বিভিন্ন গুরুত্বপুর্ণ পদে দায়িত্ব পালন করে গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে এবং অসংখ্য বন্ধু ও গুণগ্রাহী রেখে গেছেন। ব্যক্তিগত জীবনে তিনি ছিলেন অত্যন্ত সদালাপী, বিনয়ী, পরোপকারী ও বন্ধুবৎসল মানুষ।

বসুন্ধরা গ্রুপের সার্বিক উন্নয়নে তিনি ৩৫ বছর ধরে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে বসুন্ধরা গ্রুপের সর্বত্র কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। তাকে এক নজর দেখার জন্য তার সহকর্মীরা হাসপাতালে এবং বাসভবনে ছুটে যান।
বেলায়েত হোসেন ১৯৫০ সালের জানুয়ারি মাসে কুমিল্লা জেলার বরুড়া উপজেলার দঃ শিলমুড়ী ইউনিয়নের চেঙ্গাহাটা গ্রামে এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।

বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের শোক :

মোঃ বেলায়েত হোসেনের মৃত্যুতে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় তিনি বলেন, বেলায়েত হোসেনের মৃত্যু আমাদের জন্য এক অপূরণীয় ক্ষতি যা সহজে পূরণ হবে না। বসুন্ধরা গ্রুপে তার অবদান কোনদিন ভুলবার নয়। এমন একজন ঘনিষ্ঠ বন্ধু-সহকর্মীকে হারিয়ে আমি গভীর বেদনা ও শোক অনুভব করছি। আমি তার রুহের মাগফিরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহ্ তায়ালা তাকে জান্নাতুল ফেরদাউস নসিব করুন, আমিন।

এ বিভাগের অন্যান্য সংবাদ