বার্সেলোনায় বাংলাদেশী ক্লাবের জার্সি উন্মোচন

প্রবাসের মাটিতে শত প্রতিকূলতায় ক্রিকেটপ্রেমী কিছু যুবকরা পরিচালনা করে আসছে ‘বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব’।  মাঠে খেলাধুলার পাশাপাশি বিভিন্ন সময় ক্লাবটি আয়োজন করে ক্রিড়া সংক্রান্ত  অনুষ্ঠানমালা।

শনিবার (২৬.০৯.২০২০) বার্সেলোনার মধুর ক্যান্টিনে ক্লাব সভাপতি আশরাফ হোসেন মামুনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ময়েজ উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয় তাদের নতুন জার্সি উন্মোচন অনুষ্ঠানটি।

ফরহাদ মীর রাজনের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাসা ই কুইনার চেয়ারম্যান এবং ক্লাবের জার্সি স্পন্সর এইচ এম রাসেল হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে ব্যবসায়ী এবং কমিউনিটি ব্যক্তিত্ব লুৎফুর রহমান সুমন, খোরশেদ আলম বাদল এবং কাতালোনিয়া ক্রিকেট ফেডারেশনের সাধারণ সম্পাদক হাফিজ সারওয়ার উপস্থিত ছিলেন।

এছাড়াও অন্যানের মধ্যে কমিউনিটি ব্যক্তিত্ব কাজী আমির হোসেন আমু, শফিক খান, টিম ক্যাপ্টেন মশিউর রহমান মোহন, কমিউনিটি ব্যক্তিত্ব আনিসুর রহমান বিজয়,  রুহুল আমীন, কিংস ক্রিকেট ক্লাবের সহসভাপতি নোমান সুমন, কমিউনিটি ব্যক্তিত্ব কামরুল ইসলাম ছাড়াও উপস্থিত ছিলেন খেলোয়াড় এবং ক্লাব সংশ্লিষ্টরা।

প্রধান অতিথি এইচ এম রাসেল হাওলাদার তার বক্তব্যে বিগত দিনের ন্যায় সহযোগীতা অব্যহত রাখার আশ্বাস প্রদানের পাশাপাশি খেলোয়াড়দের যাতায়াত ব্যবস্থাকে আরোও সহজতর করার জন্য একটি মিনি মাইক্রোবাস প্রদানের্ ঘোষনাও করেন।

অনুষ্ঠানের শেষাংশে অতিথিরা জার্সি উন্মোচন করে ক্লাবের ক্রিকেটার ও উপস্থিত ক্লাব সংস্লিষ্টদের মধ্যে বিতরণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ