ফ্রেন্ডস সোসাইটির আত্মপ্রকাশ

সভাপতি মনসুর, সাধারণ সম্পাদক শিপলু

একতা, সেবা এবং উন্নয়ন এই তিন শ্লোগান ধারণ করে ফ্রেন্ডস সোসাইটি গোলাপগঞ্জ, সিলেট আত্মপ্রকাশ করেছে। দেশ এবং প্রবাসের ৩০জন প্রতিশ্রুতিশীল যুবকের সমন্বয়ে প্রাথমিকভাবে সংগঠনের কার্যক্রম শুরু করা হয়।

শুক্রবার (১৮.০৯.২০২০) গোলাপগঞ্জের ধারাবহর সংগঠনের অস্থায়ী কার্যালয়ে মনসুর আহমদের সভাপতিত্বে এবং হাফিজুর রহমান চৌধুরীর পরিচালনায় মূল অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয় লুৎফর রহমানের কোরআন তেলাওয়াতের মাধ্যমে।

উপস্থিত এবং বাকি সদস্যের মতামতের ভিত্তিতে সংগঠনের ৭ সদস্য বিশিষ্ঠ ২০২০-২১ সেশনের কার্যকরি কমিটি গঠন করা হয়। কমিটিতে মনসুর আহমদকে সভাপতি ও হাফিজুর রহমান চৌধুরী শিপলুকে সাধারণ সম্পাদক করে সহ সভাপতি আব্দুল হান্নান, সহ সাধারণ সম্পাদক খলকুর রহমান, অর্থ সম্পাদক মোহাম্মদ লুৎফুর রহমান, সদস্য সাহেদ আহমদ, সদস্য শেখ জিল্লুল হক জিলুর নাম ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নিজেদের মধ্যে ভ্রাতিত্ব এবং বন্ধুত্ব বজায় রেখে আর্থ সামাজিক উন্নয়নই আমাদের প্রথম লক্ষ বলে উল্লেখ করেন সংগঠনের নব নির্বাচিত সাধারণ সম্পাদক  হাফিজুর রহমান চৌধুরী। বর্তমানে বেশকিছু পরিকল্পনা বাস্তবায়নে কাজ করছেন বলে উল্লেখও করেন তিনি।

কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠনিকতা সম্পন্ন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ