স্পেনে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের আত্মপ্রকাশ

আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে স্পেনের নবগঠিত কার্যকরি পরিষদ। এ উপলক্ষ্যে নবগঠিত কমিটি আয়োজন করে তাদের পরিচিতি সভা।

বার্সেলোনার স্থানীয় একটি হলে মঙ্গলবার স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয় এ সভা। নবগঠিত কমিটির সভাপতি হামিদ রূহেলের সভাপতিত্বে এবং উপদেষ্ঠা আজমল আলী এবং সাধারণ সম্পাদক আব্দুল বাতিন মাসউদের যৌথ পরিচালনায় টেলিকফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয়তাবাদী দল বিএনপির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কাতালোনিয়া বিএনিপির সভাপতি শফিউল আলম শফি।

এসময় অন্যানের মধ্য উপস্থিত ছিলেন নবগঠিত আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ স্পেনের প্রধান উপদেষ্টা হারুন রসীদ, উপদেষ্টা খালেদ রহমান চৌধুরী, উপদেষ্টা এমরান হোসেন, উপদেষ্টা ফয়সল আহমেদ, উপদেষ্টা মনজু আহমেদ, উপদেষ্টা জনি আহমেদ খান, কাতালোনিয়া যুবদলের সভাপতি ফয়সাল আহমেদ, যুবদলের সাধারণ সম্পাদক ইফতেকার হোসেন কাসেম, কাতালোনিয়া স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এ আর লিটু, সান্তাকলমা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সালু, কোকো স্মৃতি সংসদের সিনিয়র সহ সভাপতি রেদওয়ান হোসেন, কোকো স্মৃতি সংসদের সহ সভাপতি রাসেল আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে কাতালোনিয়া বিএনপির সভাপতি শফিউল আলম শফি এবং স্পেন কোকো স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা হারুন রশীদ কেন্দ্রীয় নেতৃবৃন্দের স্বাক্ষরিত কমিটির আনুষ্ঠানিক ঘোষনা করেন।

অনুষ্ঠানে নবগঠিত আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ স্পেনের সভাপতি হামিদ রুহেল উপস্থিত সকলকে ধন্যবাদ জানানোর পাশাপাশি স্থানীয় বিএনপি, যুবদল সহ সহযোগী এবং অঙ্গসংগঠনের হাতকে শক্তিশালী করতে কাঁদে কাঁদ রেখে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ